শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

বাংলাদেশ সিরিজ বাতিল হওয়ায় শ্রীলঙ্কায় খেলবেন স্টার্লিং

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
বাংলাদেশ সিরিজ বাতিল হওয়ায় শ্রীলঙ্কায় খেলবেন স্টার্লিং

ক্রীড়াঙ্গন ডেস্ক:

 

আয়ারল্যান্ডের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজের পাশাপাশি একটি টি-টোয়েন্টি সিরিজও খেলার কথা ছিল বাংলাদেশের। তবে সেটা আগেই বাতিল হয়ে গেছে। তাই এই সময়ে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট খেলতে দলে ডাকা হয়েছে পল স্টার্লিংকে।

 

আগামী ২৪-২৮ এপ্রিল শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হতে যাচ্ছে গল টেস্ট। এই ম্যাচের জন্য আগেই ১৫ সদস্যের দল ঘোষণা করা হয়েছিল। এবার সেখানে যুক্ত হলো স্টার্লিংয়ের নাম। দলে স্টার্লিংকে যুক্ত করার ব্যাপারে বিবৃতি দিয়েছেন আয়ারল্যান্ডের প্রধান নির্বাচক অ্যান্ড্রু হোয়াইট।

 

তিনি বলেন, ‘শ্রীলঙ্কায় শুধুমাত্র ওয়ানডে সিরিজ খেলার জন্য যাওয়ার কথা ছিল পলের (স্টার্লিং)। কিন্তু সেখানে আমরা এখন টেস্ট খেলব। আয়ারল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজটি বাতিল হওয়ায় সে লাল বলের ক্রিকেটে মনোযোগ দেবে। দ্বিতীয় টেস্ট ম্যাচের জন্য সে স্কোয়াডে যোগ দেবে।’

 

অ্যান্ড্রু বালবির্নি (অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, কার্টিস ক্যাম্ফার, মুরে কমিন্স, জর্জ ডকরেল, ফিওন হ্যান্ড, গ্রাহাম হিউম, ম্যাথু হাম্প্রেইস, টম মায়েস, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, জেমস ম্যাককলাম, পল স্টার্লিং*, পিজে মুর, হ্যারি টেক্টর, লরকান টাকার এবং বেন হোয়াইট।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০