শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

আয়ারল্যান্ড সিরিজের দলে মৃত্যুঞ্জয়, বাদ আফিফ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
আয়ারল্যান্ড সিরিজের দলে মৃত্যুঞ্জয়, বাদ আফিফ

এনকে বার্তা স্পোর্ট:

 

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে প্রথমবারের মতো জায়গা পেয়েছেন বাঁহাতি পেসার মৃত্যুঞ্জয় চৌধুরি। তাছাড়া চোটের কারণে চার সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে যাওয়ায় দলে রাখা হয়নি তাসকিন আহমেদকে।

 

সর্বশেষ আয়ারল্যান্ডের বিপক্ষে হোম সিরিজের মাঝপথেই টিম হোটেল ছেড়েছিলেন আফিফ। এরপর প্রধান কোচ চন্ডিকা হাতুরুসিংহে বলেছিলেন, বাজে পারফরম্যান্সের কারণেই তিনি দলে নেই। এবার আয়ারল্যান্ডের বিপক্ষে ফিরতি সিরিজেও দলে জায়গা হল না এই মিডল অর্ডার ব্যাটারের।

 

এদিকে লিটন দাসকে আইপিএলের জন্য এনওসি ( অনাপত্তিপত্র) দিলেও এই সিরিজের দলে রেখেছেন নির্বাচকরা। আর তাই কলকাতা শিবিরে যোগ দিলেও আগামী মাসের শুরুতে আবারও জাতীয় দলের সঙ্গে ইংল্যান্ড সফরে যেতে আইপিএল ছাড়তে হবে তাকে।

 

আইরিশদের বিপক্ষে ওয়ানডে সিরিজের সবগুলো ম্যাচই ইংল্যান্ডের চেমসফোর্ডে। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ৯, ১২ এবং ১৪ মে।

তামিম ইকবাল, লিটন দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, তৌহিদ হৃদয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, ইয়াসির আলী, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, এবাদত হোসেন, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ এবং মৃত্যুঞ্জয় চৌধুরী।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০