শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

হাতিয়ায় ২১ আগষ্টের গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩
হাতিয়ায় ২১ আগষ্টের গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল

হাতিয়া প্রতিনিধি:

 

ভয়াল ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদ এবং হামলায় নিহত শহীদের স্মরণে মিলাদ, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

২১ আগস্ট (সোমবার) বিকেল ৪ টায় হরণী ইউনিয়নের চেয়ারম্যানঘাট বাজারে অনুষ্ঠানের আয়োজন করে হরণী ইউনিয়ন ৬ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ।

 

হরণী ইউনিয়ন স্বেচ্চাসেবকলীগের সভাপতি বেলায়েত হোসেন শাহরাজ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রদান অথিতির বক্তব্য রাখেন, হাতিয়া উপজেলা আওয়ামিলীগের সদস্য, ১ নং হরণী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আখতার হোসেন, বিশেষ অথিতির বক্তব্য রাখেন, হরণী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তহিদুল ইসলাম তসলিম।

 

এসময় আরো উপস্থিত ছিলেন,হরণী ইউনিয়ন আওয়ামিলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্চাসেবকলীগসহ অঙ্গসংগঠনের স্থানীয় নেতৃবৃন্দ।

 

আলোচনা সভায় বক্তারা বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলা এবং ১৫ আগস্টে বঙ্গবন্ধুকে হত্যা একই সূত্রে গাঁথা, এ নিয়ে শেখ হাসিনাকে বহুবার হত্যার চেষ্টা করে ব্যার্থহন। বঙ্গবন্ধু কণ্যা পিতার স্বপ্ন পুরুণে কাজ করে যাচ্ছেন, আজ বাংলাদেশের উন্নয়ন বর্হিবিশ্বে প্রশংসিত, ডিজিটাল দেশ থেকে স্মার্ট বাংলাদেশে রুপান্তর হচ্ছে, মুজিবের বাংলায় রাজাকারের ঠাঁই নাই, জামাত বিএনপি যে আন্দোলনের নামে জ্বালাও পোড়াও করছে জনগণ কখনো সেটা মেনে নেবেনা।

 

পরে শেখ হাসিনার জন্য বিশেষ দোয়া এবং গ্রেনেড হামলায় নিহত ২৪ জন নেতাকর্মিসহ ১৫ আগস্টে নিহত সকল শহীদদের জন্য দোয়া মোনাজাত করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১