কবিরহাটে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
কবিরহাটে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত

কবিরহাট প্রতিনিধিঃ

 

উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ এই প্রতিপাদ্যে নোয়াখালীর কবিরহাট উপজেলায় “আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস-২০২৩” পালন করা হয়েছে। এ উপলক্ষে শনিবার (৯ ডিসেম্বর) সকাল ১০ ঘটিকায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

 

এর আগে সকাল সাড়ে ৯ঘটিকায় উপজেলা পরিষদ চত্বরে জাতীয় পতাকা ও দুর্নীতি দমন কমিশনের পতাকা উত্তোলন শেষে বিভিন্ন শিক্ষার্থী, বিএনসিসি, রোভার স্কাট সদস্য এবং এনজিও সংস্থার প্রতিনিধিসহ সকল শ্রেণিপেশার লোকজনের অংশগ্রহনে মানববন্ধন ও শোভাযাত্রা বের করা হয়।

 

কবিরহাট উপজেলা প্রশাসন কবিরহাট, নোয়াখালী ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে আলোচনা সভায় বক্তারা বলেন, উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে দেশ। দেশের এই অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে দুর্নীতি রোধ করতেই হবে। শুধু আর্থিক অনিয়মই নয়, দায়িত্বে অবহেলাও দুর্নীতির অংশ। আমাদের সবাইকে দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার হতে হবে।

 

কবিরহাট উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো: এনায়েত উল্ল্যা মাষ্টারের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী বর্মকর্তা ফাতিমা সুলতানা, উপজেলার সহকারী কমিশনার (ভূমি) অমৃত দেবনাথ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মোঃ আমির হোসেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা চন্দন চক্রবর্তী, দৈনিক সচিত্র নোয়াখালী পত্রিকার কবিরহাট উপজেলা প্রতিনিধি মোঃ ইয়াছিন রুবেল প্রমূখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০