নোয়াখালীতে কুয়েত প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা থেকে পুলিশ এক কুয়েত প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে। নিহত মারজাহান আক্তার (৩৫) উপজেলার গোপালপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের রেজ্জাকপুর গ্রামের মিরি বাড়ির কুয়েত প্রবাসী মো. আলমগীর হোসেনর স্ত্রী।

 

রোববার (১৭ ডিসেম্বর) বিকেলের দিকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ময়না তদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এর আগে, একই দিন সকাল ৮টার দিকে সে পরিবারের সদস্যদের অগোচরে নিজের শয়ন কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, গত ৪-৫ বছর ধরে নিহত গৃহবধূর স্বামী জীবিকার তাগিদে কুয়েতে অবস্থান করছে। মারজাহান তার শ্বশুর-শাশুড়ি ও সন্তানকে নিয়ে একসাথে স্বামীর বাড়িতে বসবাস করত। রোববার সকালের নিকে সে তার ছেলে নাঈম হোসেনের (১২) সাথে পড়ালেখা নিয়ে রাগারাগি করে। একপর্যায়ে সে তার নিজ শয়ন কক্ষে ঢুকে দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

 

বেগমগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আনিছ আল মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে। এরপর ময়না তদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। প্রাথমিক ভাবে মৃত্যুর সঠিক কোনো কারণ জানা যায়নি। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা নেওয়া হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০