শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

হাতিয়ায় সংসদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তাদের ব্রিফিং

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
হাতিয়ায় সংসদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তাদের ব্রিফিং

উত্তম সাহা, হাতিয়া প্রতিনিধি:

 

নোয়াখালীর হাতিয়ায় শনিবার সকাল এগারোটায় হাতিয়া দ্বীপ সরকারি কলেজ মাঠে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের উদ্দেশ্যে এক ব্রিফিং অনুষ্ঠিত হয়।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি রিটার্নিং কর্মকর্তা সুরাইয়া আক্তার লাকীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা দেওয়ান মাহবুবুর রহমান ।

 

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আসাদুজ্জামান বিপিএম পিপিএম পুলিশ সুপার, নোয়াখালী, মেজবাহ উদ্দিন জেলা নির্বাচন কর্মকর্তা , এএসপি হাতিয়া সার্কেল আমানুল্লাহ, হাতিয়া উপজেলা সহকারী কমিশনার( ভূমি ) গোলাম সারওয়ার, হাতিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জিসান আহমেদ সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

 

এসময় প্রধান অতিথি জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার দেওয়ান মাহবুবুর রহমান ব্রিফিং অনুষ্ঠানে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন ‘আপনাদের সার্বিক সহযোগিতা পেলে আমি (নোয়াখালী ৬ )হাতিয়ায় একটি সুষ্ঠু, সুন্দর এবং শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিতে পারব’। তিনি আরো বলেন, সংবাদপত্র হচ্ছে একটি শক্তিশালী মাধ্যম যাদের সঠিক তথ্যের মাধ্যমে জাতির উন্নয়ন সম্ভব। আপনাদের সার্বিক সহযোগিতা পেলে আমি আশা রাখি হাতিয়া একটি শান্তিপূর্ণ নির্বাচন দেখতে পাবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১