আনসার বিডিপির অফিসের ভিটি নিয়ে বিরোধ, দখলদারদের হামলায় লন্ডপভন্ড প্রতিবাদ সভা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ৩০ জানুয়ারি, ২০২৪
আনসার বিডিপির অফিসের ভিটি নিয়ে বিরোধ, দখলদারদের হামলায় লন্ডপভন্ড প্রতিবাদ সভা

নোয়াখালী প্রতিনিধি:-

 

নোয়াখালী কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নবগ্রাম চিরিংগা বাজারে আনসার বিডিপির অফিসের একটি ভিটি নিয়ে বিরোধের জের ধরে দখলদারদের হামলায় লন্ডভন্ড হয়ে গেছে প্রতিবাদ সভা, এতে প্রতিবাদ কারীদের অন্তত ৪জন আহত হয়েছে।

 

আহতরা হলেন, ধানসিঁড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ড নবগ্রামের বেলায়তে হোসেনের ছেলে মামুন (৩৫), বদিউজ্জামানের ছেলে। সাইফুল ইসলাম (৩৫), সফিউল্যার ছেলে মমিনউল্যা (৩২) ও মো: আলম এর ছেলে শাহিন (২৩)

 

সোমবার (২৯ জানুয়ারি) বিকেল ৪ টার সময় ৩নং ধানসিঁড়ি ইউনিয়নে চিরিঙ্গা বাজারে এ হামলার ঘটনা ঘটে।

 

সরেজমিনে গিয়ে জানাযায়, নবগ্রাম চিরিঙ্গা বাজারে আনসার বিডিপির একটি ভিটি ভুয়া দখলদারদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও আলোচনা সভার ব্যানারে একটি সভার আয়োজন করেন আনসার বিডিপি সদস্যরা ও এলাকাবাসী। এক পর্যায়ে ভিটির দাবি নিয়ে ঘটনাস্থলে এসে সংঘর্ষে জড়িয়ে পড়েন নবগ্রাম চিরিঙ্গা বাজারের ব্যবসায়ী সাহাব উদ্দিন গং। সাহাব উদ্দিন (৪২) একই গ্রামের আব্দুল হক সওদাগরের ছেলে।

 

ব্যবসায়ী সাহাব উদ্দিন হসপিটালে চিকিৎসাধীন থাকায় এ বিষয়ে তার কোন মতামত নেওয়া যায়নি।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবির বলেন, আনসার বিডিপির অফিসের একটি ভিটি নিয়ে তাদের মধ্যে বিরোধ ছিল, আনসার বিডিপির অফিসের সদস্যরা ও এলাকাবাসির একটি প্রতিবাদ সভাকে কেন্দ্র করে দু’পক্ষই হটাৎ সংঘর্ষে জড়িয়ে পড়ে, তখন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন, তবে কেউ এখনো কোন লিখিত অভিযোগ করেনি, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে পরবর্তীতে ব্যবস্থা গ্রহন করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০