বীমা দিবসে চাটার্ড লাইফ ইন্সুইরেন্স কোম্পানির বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ১ মার্চ, ২০২৪
বীমা দিবসে চাটার্ড লাইফ ইন্সুইরেন্স কোম্পানির বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা

বেগমগঞ্জ প্রতিনিধি:

 

জাতীয় বীমা দিবস উপলক্ষে নোয়াখালীতে চাটার্ড লাইফ ইন্সুইরেন্স কোম্পানির বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বেগমগঞ্জের বানিজ্যিক শহর চৌমুহনীতে চাটার্ড লাইফ ইন্সুইরেন্স কোম্পানির নোয়াখালী সেলস অফিসের এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মনিরুল ইসলাম মনিরের উদ্দ্যেগে চৌমুহনী পূর্ব বাজার হইতে উপজেলা পরিষদ পর্যন্ত এই বর্ণাঢ্য র‍্যালী পালন করা হয়।

এরপর জাতীয় বীমা দিবস উপলক্ষে বেগমগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে বিভিন্ন ইন্সুরেন্স কোম্পানির প্রতিনিধিরা আলোচনা সভায় বক্তব্য রাখেন।

আলোচনা সভায় প্রতিনিধিরা বলেন, বীমা খাতের আরও উন্নয়নের জন্য এবং বীমা সম্পর্কে জনসচেতনতা বাড়াতে জাতীয় বীমা দিবস গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে আসছে। জাতীয় অর্থনীতিতে বীমার গুরুত্ব এবং এর অবদানের বিষয়টি বিবেচনা করে বীমা শিল্পকে অধিকতর অগ্রাধিকার দিয়ে উন্নয়নের লক্ষ্যে কাজ করার আহবান জানান। এইছাড়াও বঙ্গবন্ধুর কর্মজীবনের স্মৃতিকে স্মরণীয় করে রাখতে এই দিন জাতীয় বীমা দিবস ঘোষণা করেছে সরকার।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার আরিফুর রহমান, উপজেলা সিনিয়র প্রকল্প বাস্তবায়ন অফিসার আহম্মদ উল্লাহ সবুজ, সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ জহিরুল ইসলাম, চাটার্ড লাইফ ইন্সুইরেন্স কোম্পানির এসিস্ট্যান্ট সেলস ম্যানেজার তানভির হাসান, ব্রাঞ্চ ম্যানেজার মোহাম্মদ রিয়াদ হোসেন, মো. ইউনুস, সাহাব উদ্দিন, মিজানুর রহমান, মো. আলমগীর হোসেন, সালেহ আহমদ বশির, গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্সের সঞ্জয় দাস সহ প্রতিনিধি প্রমূখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০