কবিরহাটে আলোচিত খুন ও ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১১ মার্চ, ২০২৪
কবিরহাটে আলোচিত খুন ও ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার

কবিরহাট প্রতিনিধি:

 

নোয়াখালীর কবিরহাট উপজেলার চাপরাশিরহাট পশ্চিম বাজারে নৈশপ্রহরীকে হত্যা করে দুটি স্বর্ণের দোকান লুট করা মামলার আরো এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

গ্রেপ্তারকৃত ব্যাক্তি আসামি কোম্পানিগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের মৃত নুর হোসেনের ছেলে নাহিদ হোসেন নিশাদ (২৪)। এই নিয়ে মামলাটির মোট ৮ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

 

পুলিশ সুত্রে জানাযায়, সোমবার (১১ মার্চ) নোয়াখালীর পুলিশ সুপার, মোঃ আসাদুজ্জামান পিপিএম (বার) এর সার্বিক দিক নির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোর্তাহীন বিল্লাহ এর তত্ত্বাবধানে, কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির এবং মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) কাজী তোবারক হোসেনের নেতৃত্বে জেলার কোম্পানীগঞ্জ থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে পুলিশ। এসময় আলোচিত খুন সহ ডাকাতি মামলার অন্যতম আসামী নাহিদকে গ্রেপ্তার করা হয়।

 

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, গোপন সংবাদের বিত্তিতে তাকে কোম্পানিগঞ্জ থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়, তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে, পরে তাকে আদালতে সোপর্দ করা হয়।

 

উল্লেখ্য, গত ২০২৩ সালের ৮ ডিসেম্বর শুক্রবার ভোর রাতের দিকে কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের চাপরাশিরহাট পশ্চিম বাজারে মা-মনি জুয়েলার্স ও নুর জুয়েলার্সে এ ডাকাতির ঘটনা ঘটে এবং একজন নৈশপ্রহরীকে হত্যা করেন এই ডাকাত দল। ঘটনার ৪৮ ঘন্টার মধ্যে ৭ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। সেই সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে লুন্ঠিত ৬০ ভরি স্বর্ণ-১৬০ ভরি রুপা এবং স্বর্ণ বিক্রির ৩লাখ ৫০ হাজার টাকা, একটি দেশীয় তৈরী পাইপগান ও দুই রাউন্ড কার্তুজ, একটি গ্যাস সিলিন্ডার ও একটি পাইপ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০