প্রাক্তন ছাত্রদের অর্থায়নে উমরায় যাচ্ছেন মাদ্রাসার সাবেক অধ্যক্ষ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ২০ মার্চ, ২০২৪
প্রাক্তন ছাত্রদের অর্থায়নে উমরায় যাচ্ছেন মাদ্রাসার সাবেক অধ্যক্ষ

বেগমগঞ্জ প্রতিনিধি:

 

নোয়াখালীতে মাদ্রাসার প্রাক্তন ছাত্রদের অর্থায়নে ব্যতিক্রমধর্মী উদ্যোগে উমরাহ পালনের জন্য যাচ্ছেন এক সাবেক অধ্যক্ষ। বেগমগঞ্জ উপজেলার বাংলা বাজার বসন্তবাগ ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসা মিলনায়তনে মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি সুপ্রিম সীড কোম্পানির এম.ডি. এ এইচ এম হুমায়ন কবিরের পৃষ্ঠপোষকতায় বসন্তবাগ ইসলামিয়া ফাযিল মাদ্রাসার ছাত্রছাত্রী পরিষদের সভাপতি আলা উদ্দিন মামুন এর সভাপতিত্বে প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের আয়োজনে মাদ্রাসার আরবি প্রভাষক মাওলানা জসিম উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, উক্ত মাদ্রাসার বর্তমান অধ্যক্ষ মাওলানা শামসুদ্দিন। বিশেষ অতিথি ছিলেন, রামনাথপুর দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আবদুল মতিন।

 

অত্র মাদ্রাসার প্রাক্তন ছাত্ররা এই ব্যতিক্রমধর্মী উদ্যোগ গ্রহণ করেন। তাই প্রাক্তন ছাত্রদের তাদের টাকায় মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা আবদুস শহিদকে পবিত্র উমরাহ পালনে সৌদিআরব সফরের পাঠানোর আয়োজন সম্পূর্ণ করে। এই সময় প্রাক্তনরা তারা তাদের পিতৃতুল্য ওস্তাদের হাতে উমরাহ করার জন্য ভিসাসহ পাসপোর্ট, বিমানের টিকিট ও নগদ অর্থ তুলে দেন।

 

অনুষ্ঠানে শেষে দেশ ও জাতির কল্যানে মুনাজাত করা হয়। মুনাজাত পরিচালনা করেন বারইচতল মহিলা দাখিল মাদ্রাসার সাবেক সুপার মাওলানা আবদুল বাতেন।

 

এসময় আরো উপস্থিত ছিলেন মাদ্রাসার গভর্নিং বডির সদস্য সিরাজুল ইসলাম, প্রাক্তন ছাত্রছাত্রী পরিষদের সেক্রেটারি তসলিম উদ্দিন, পদিপাড়া ইসলামী ফাজিল মাদ্রাসার ইংরেজি প্রভাষক ও প্রাক্তন ছাত্রছাত্রী পরিষদের সহ-সভাপতি আব্দুল আউয়াল খান সহ ছাত্র ছাত্রী, অভিবাবক সহ আরো অনেকে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০