নোয়াখালীতে শ্রমিক মজলিসের আলোচনা সভা ও ইফতার মাহফিল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
নোয়াখালীতে শ্রমিক মজলিসের আলোচনা সভা ও ইফতার মাহফিল

বেগমগঞ্জ প্রতিনিধি:

 

নোয়াখালীতে শ্রমিক মজলিসের মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বেগমগঞ্জ উপজেলার বানিজ্যিক শহর চৌমুহনীর হর্কাস মার্কেটের মজলিস কার্যালয়ে নোয়াখালী শ্রমিক মজলিসের আয়োজনে নোয়াখালী জেলা শ্রমিক মজলিসের আহবায়ক মাওলানা আবুল হাসানের সভাপতিত্বে উদ্ভোধনী বক্তব্যের মাধ্যমে যুগ্ন আহবায়ক হাফেজ মাওলানা আতাউল্লার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক মাওলানা মোরশেদ আলম মাসুম। বিশেষ অতিথি ছিলেন, নোয়াখালী খেলাফত মজলিসের সহ সাধারণ সম্পাদক মাওলানা মামুনুর রশীদ, হাফেজ মাওলানা জিয়াউর রহমান।

 

এই সময় বক্তব্যে অতিথিরা বলেন, শ্রমজীবী ও শ্রমিকদের ন্যায্য অধিকার আদায় করলে আল্লাহ আপনাদের ব্যবসায় বাণিজ্যে বরকত দান করবেন। শ্রমিক শ্রেণির মানুষদের কল্যাণ খেলাফত প্রতিষ্ঠার আন্দোলনে শরীক হওয়ার আহবান জানান। শ্রমজীবী মেহনতী মানুষের অধিকার প্রতিষ্ঠায় এগিয়ে আসার তাগিদ দেন তারা। এইছাড়াও এই মাহে রমজানের তাকওয়া প্রতিষ্ঠায় আমাদের সব রকম ব্যবস্থা গ্রহন করতে হবে এবং ইসলামের পথে চলার জন্য আল্লাহর সন্তুষ্টি অর্জন করা আমাদের নৈতিক দায়িত্ব।

 

সবশেষে দোয়া ও মিলাদের মাধ্যমে ইফতার মাহফিল সম্পন্ন করা হয়। এই সময় আরো উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলার শ্রমিক মজলিসের সদস্যবৃন্দ সহ আরো অনেকে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০