শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

চুরি হওয়া ৭ মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার আন্তজেলা চোর চক্রের ২ চোর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৩০ মার্চ, ২০২৪
চুরি হওয়া ৭ মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার আন্তজেলা চোর চক্রের ২ চোর

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়খালীর সুবর্ণচরে পুলিশের অভিযানে চুরি হওয়া সাতটি মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। এসময় চক্রটির দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

শুক্রবার রাতে সুবর্ণচর উপজেলার চরজাব্বার ইউনিয়নের জাহাজমারা গ্রাম ও কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের মকবুল চৌধুরী হাট এলাকায় এ অভিযান চালিয়ে মোটরসাইকেল গুলো উদ্ধার ও দুই জনকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলেন- সুবর্ণচর উপজেলার চরজাব্বার ইউনিয়নের জাহাজমারা গ্রামের মহিন উদ্দিন (৩০) ও ধানসিঁড়ি ইউনিয়নের লোকমান (৫১)।

 

শনিবার বেলা ১১টার দিকে নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহিম জানান, শুক্রবার রাতে চরজাব্বার থানা পুলিশ চরজাব্বার ইউনিয়নের জাহাজমারা গ্রামের চেউয়াখালী বাজারের পাশে সেলিমের দোকানঘর থেকে মহিন উদ্দিনকে চোরাই সাতটি মোটরসাইকেলসহ গ্রেপ্তার করে। পরে তার দেয়া তথ্যে পুলিশ কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের মকবুল চৌধুরী হাট এলাকা থেকে মোটরসাইকেল চোর চক্রের অন্যতম সদস্য লোকমানকে গ্রেপ্তার করে।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানান, তারা বিভিন্ন এলাকা থেকে চোরাই মোটরসাইকেল কিনে নোয়াখালীসহ বিভিন্ন জেলায় বিক্রির করে বলে জানিয়েছেন। এ বিষয়ে চরজাব্বার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

 

চর জব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম মামলার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে এবং একই সাথে তাদেরকে পুনরায় জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করা হয়েছে। মোটর সাইকেল চোর চক্রের অন্য সদস্যদেরকেও গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১