মেয়েসহ করোনায় আক্রান্ত ঐশ্বরিয়া

Avatar
newsdesk2
আপডেটঃ : রবিবার, ১২ জুলাই, ২০২০

বিনোদন ডেস্কঃ

বচ্চন পরিবারে আবারও খারাপ খবর। অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চনের পর এ বার করোনা-রিপোর্ট পজিটিভ এল ‘বচ্চন বহু’ ঐশ্বর্যা রাই বচ্চন এবং অমিতাভের আট বছরের নাতনি আরাধ্যা বচ্চনের। মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ টোপে রবিবার দুপুরে টুইট করে সে কথা জানান। তিনি লেখেন, “ঐশ্বর্যা এবং আরাধ্যা করোনায় আক্রান্ত। বচ্চন পরিবারের দ্রুত আরোগ্য কামনা করছি।”

এদিকে, জয়া বচ্চন এবং অমিতাভ-কন্যা শ্বেতা নন্দার রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানা গেছে। শ্বেতার দুই সন্তান অগস্ত্য এবং নভ্যা নভেলির করোনা রিপোর্টও নেগেটিভ এসেছে। প্রশাসনের তরফ থেকে ইতিমধ্যেই স্যানিটাইজ করা হচ্ছে বচ্চন পরিবারের বিলাসবহুল আবাসন ‘জলসা’।

শনিবার জয়া বচ্চন এবং ঐশ্বর্যার অ্যান্টিজেন টেস্টের রিপোর্ট নেগেটিভ আসায় কিছুটা স্বস্তির নিঃশ্বাস ফেলেছিলেন ভক্তরা। কিন্তু আজ, রবিবার লালারসের নমুনা পরীক্ষা হলে রিপোর্ট পজিটিভ আসে ঐশ্বর্যা এবং তার কন্যার। বচ্চন পরিবারের এই খবরে উদ্বিগ্ন ভক্তরা। এ দিকে অমিতাভ বচ্চনের দ্বিতীয়বার করোনা রিপোর্ট পজিটিভ আসায় চিন্তা আরও বেড়েছে অনুরাগীদের। যদিও নানাবতী হাসপাতাল সূত্রে জানা গেছে, আপাতত অমিতাভের অবস্থা স্থিতিশীল, মৃদু উপসর্গ রয়েছে। আগের থেকে ভাল আছেন অভিষেক বচ্চনও।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১