শিরোনাম:
ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ

কক্সবাজারের পেকুয়ায় প্রতিপক্ষকে ফাঁসাতে গোয়াল ঘরে আগুন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২৯ আগস্ট, ২০২০

পেকুয়া, কক্সবাজার প্রতিনিধি:

 

কক্সবাজারের পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়নে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের গোয়াল ঘরে আগুন দিল পশ্চিম উজানটিয়া মিয়া পাড়া এলাকার মৃত করম আলীর পুত্র শফিউল আলম।

শুক্রবার (২৮আগস্ট) সন্ধ্যা ৭ টার সময় এ ঘটনা ঘটে। গত ২৫ আগস্ট শফিউল আলমের মালিকানাধীন বোট ভাড়া করে চট্টগ্রাম শহরে লবন বিক্রি করার জন্য পাঠানো হয়। বোটের মালিক শফিউল আলম চট্টগ্রাম শহরে একটি মিলে ওই লবন বিক্রি করে। কিন্তু মিলের মালিক সম্পূর্ণ টাকা শফিউল আলমের কাছে বুঝিয়ে দেয়। ওই দিন থেকে প্রতারক শফিউল আলম টাকা না দেয়ার জন্য বিভিন্ন রকমের চল-চাতুরী করে আসছে।

২৮ আগস্ট সন্ধ্যার দিকে স্থানীয় ইউপি সদস্য সাইফুল ইসলামের সাথে শফি আলমের দেখা হলে, লবণ বিক্রির পাওনা টাকা দাবী করলে, শফি আলম পাওনা টাকা দিতে অস্বীকার করে। এই সময় দুজনের মধ্যে সামান্য কথা কাটাকাটি হয়। লোকজন উপস্থিত থাকায় কোন বড় ধরনের ঘটনা ঘটেনি। পরে শফি আলম বাড়িতে গিয়ে নিজ গোয়াল ঘরে রাত ৭টা ও ১১টায় দুই বার আগুন দেয়। দু’দফায় স্থানীয়রা গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, একই ওয়ার্ডের ইউপি সদস্য সাইফুল ইসলাম, শফি আলম এর কাছ থেকে লবণ বিক্রির এক লক্ষ টাকা পাওনা ছিল। ওই টাকা আত্মসাৎ করতে, ইউপি সদস্যকে ফাঁসাতে এধরনের জঘন্যতম কাজ করছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় মুস্তাফিজুর রহমানের পুত্র সুলতান আহমদ বলেন, শফিউল আলমের সাথে করিমদাদ মিয়ার ঘাটে সাইফুল মেম্বারের কথা কাটাকাটি হয়। সে রাগের মাথায় এসে নিজ গোয়াল ঘরে আগুন দেয়। একই এলাকার মোহাম্মদ কাসেম জানান, শফি আলম নিজেই আগুন দিয়ে মেম্বারের টাকা না দেওয়ার জন্য এসব করেছে। আগুন সে নিজেই দিয়েছে।

স্থানীয় ইউপি সদস্য সাইফুল ইসলাম বলেন, শফি আলম এর কাছ থেকে লবণ বিক্রি বাবদ আমি এক লক্ষ টাকা পাই গতকাল সন্ধ্যা করিমদাদ মিয়া স্টেশনে আমার সাথে দেখা হলে তার কাছ থেকে টাকা চাইলে, সে টাকার কথা অস্বীকার করে। দুইজনের মধ্যে সামান্য বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে সে আমার টাকা আত্মসাৎ ও আমার বিরুদ্ধে মামলা করার জন্য বাড়িতে গিয়ে নিজের গোয়াল ঘরে নিজেই আগুন লাগিয়ে দেয়।

স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবদীন ও সাধারণ সম্পাদক নুরুল আলম বলেন, আমরা জেনেছি সাইফুল মেম্বার শফি আলম এর কাছ থেকে এক লক্ষ টাকা পাবে। ওই টাকা আত্মসাৎ করার জন্য শফি আলম নিজে নিজের গোয়াল ঘর পুড়িয়ে দিয়ে সাইফুল মেম্বারের বিরুদ্ধে মিথ্যা মামলা করার প্রস্তুতি নিচ্ছে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল আজম জানান, লিখিত অভিযোগ পেয়েছি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১