শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

ফ্রান্সে রাসূল (স:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে অশ্বদিয়ায় মুসল্লিদের বিক্ষোভ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৮ নভেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

ফ্রান্সের রাষ্ট্রীয় মদদে রাসুল (স:) কে নিয়ে ব্যঙ্গ চিত্র প্রদর্শন এর প্রতিবাদে উত্তাল হয়ে উঠেছে নোয়াখালী। রবিবার (৮ নবেম্বর) সন্ধ্যায় নোয়াখালী সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের দিনমনি বাজারে বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বাজার মসজিদের মুসল্লি ও সর্বস্তরের তৌহিদী জনতা।

বাজার মসজিদের ইমাম মাওলানা রহমত উল্লাহ’র সভাপতিত্বে মাওলানা আবু জাহের ও হাফেজ কাসেমের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, বাজারের ব্যবসায়ী গোলাম মোস্তফা বাবুল ও নাসিম মাহমুদ নাসিম, হাজি নিজাজ উদ্দিন, ছাত্র নেতা এমরান হোসেন প্রমুখ। অন্যান্য নেতৃবৃন্দ বিক্ষোভ সমাবেশ শেষে একটি বিশাল মিছিল দিনমনি বাজার প্রধান সড়ক প্রদক্ষিণ করে মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন, বাংলাদেশ সরকার কর্তৃক ফ্রান্স সরকারের কাছে প্রতিবাদ জানানোর আহ্বান করা হয় । না-হলে বাংলাদেশ থেকে ফ্রান্সের পণ্য বর্জনের মাধ্যমে ফ্রান্সের বিরুদ্ধে অর্থনৈতিক যুদ্ধ ঘোষণা করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১