শিরোনাম:
জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন

ভারতে পাচারকালে হিলি সীমান্তে ২২৫ বোতল যৌন উত্তেজক সিরাপ জব্দ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

প্রতিবেদক, হিলি (হাকিমপুর) দিনাজপুর:

 

দিনাজপুরের হিলি সীমান্ত দিয়ে ভারতে পাচারকালে ২২৫ বোতল যৌন উত্তেজক সিরাপ জব্দ করেছে পুলিশ।
রবিবার সকালে হিলি স্থলবন্দরের চার মাথার সড়কে ভারতীয় ট্রাকে তোলার সময় সিরাপগুলি জব্দ করা হয়।

হাকিমপুর থানার এসআই নিহার চন্দ্র রায় জানান, হিলি স্থলবন্দরে পণ্য খালাস করে ভারতে প্রবেশের সময় ভারতীয় খালি ট্রাকে যৌন উত্তেজক সিরাপ উত্তোলন করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে আজ সকালে হিলি স্থলবন্দরের চারমাথা মোড়ের পার্শ্বের এলাকায় অবস্থান নেয় পুলিশ।

এসময় ভারতীয় একটি ট্রাকে এক যুবক ব্যাগ উঠিয়ে দেওয়ার চেষ্টা করে। এসময় ওই যুবকে ধাওয়া করলে তার হাতে থাকা ব্যাগটি ফেলে পালিয়ে যায়। পরে ব্যাগটি উদ্ধার করে তার ভেতর থেকে যৌন উত্তেজক টাচ নামক সিরাপ উদ্ধার করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১