শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্রের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ব্যাটারি চালিত অটোরিকশা চাপায় চতুর্থ শ্রেণীর পড়ুয়া এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে।

 

রবিবার (২৯ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত স্কুল ছাত্র জাহিদুল হাসান সিয়াম (১০)। সে উপজেলার চরহাজারী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইয়াকুব আলীর বাড়ীর আবু তাহের খোকনের ছেলে এবং স্থানীয় শান্তিরহাট প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র।

 

স্থানীয় ইউপি সদস্য আব্দুর রহিম জানান, সিয়াম রবিবার বিকালের দিকে বাড়ির সামনে খেলাদুলারত অবস্থায় দ্রুত গতির ব্যাটারি চালিত অটোরিকসা তাকে চাপা দিলে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং জেলা সদরের একটি হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসারর জন্য ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। সোমবার সকাল ৯টার দিকে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

 

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহিদুল হক রনি জানান, এ ব্যপারে রিকসা চালকের বিরুদ্ধে অভিযোগ করলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১