শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

কোম্পানীগঞ্জে নবম শ্রেণি পড়ুয়া স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জে নবম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত স্কুল ছাত্র মো.জাবেদ (১৫) উপজেলার চরহাজারী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের হোসেন সিম্যানের নতুন বাড়ীর হোসেন হোসেন সিম্যানের ছেলে এবং স্থানীয় হাজারীহাট হাই স্কুলের নবম শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (৪ ডিসেম্বর) সকাল ৯টার দিকে স্থানীয় এক দোকানের ভিতরের কক্ষে প্রবেশ করে সে সকলের অজান্তে বিষ পান করে। পরবর্তিতে দোকানদার এবং অন্যরা তাকে ছটপট করতে দেখে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পথে সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহিদুল হক রণি জানান, নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে তাৎক্ষণিক তার বিষপানের কোন কারন জানাতে পারেনি পুলিশ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১