শিরোনাম:
২১ বছর বয়সে শিশুর মত, আকৃতিও দমাতে পারেনি সোনিয়াকে মাটির গাড়ির যন্ত্রণায় অতিষ্ঠ এলাকা বাসি, নিরব ভূমিকায় প্রশাসন নোয়াখালীতে ২টি পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার কবিরহাটে রোহিঙ্গা তরুণ আটক সুবর্ণচরে বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কবিরহাটে আলোচিত খুন ও ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার আফ্রিকায় নিজ দোকানের সামনে নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা মাদরাসায় ছাত্রকে বলৎকার, শিক্ষকের বিরুদ্ধে সুধারাম থানায় মামলা এসএসসি পরীক্ষায় স্ত্রীকে নকল সরবরাহ, স্বামীর ২ বছরের কারাদন্ড মাটিবাহী ট্রাক্টর চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু, চেয়ারম্যানের দফারফার চেষ্টা

প্রাথমিক শিক্ষকদের তিন দফা দাবীতে নোয়াখালীতে মানববন্ধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীতে টাইম স্কেল প্রদান, টাইম স্কেল বাতিল সংক্রান্ত মন্ত্রণালয়ের পত্র বাতিল ও গেজেটে বাদ পড়া প্রধান শিক্ষকদের গেজেটভুক্ত করাসহ তিন দফা দাবীতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) সকাল ১১টায় জেলা প্রশাসক কার্যালয়ের সামনের সড়কে জাতীয়করণকৃত প্রাথমিক শিক্ষক মহাজোট জেলা শাখার উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।

এসময় বক্তব্য রাখেন, জাতীয়করণকৃত প্রাথমিক শিক্ষক মহাজোট জেলা শাখার আহ্বায়ক মোহাম্মদ আলী আক্কাছ। এছাড়া শিক্ষক মোহাম্মদ আবুল হোসেন আজাদ, মো. আবদুল হাকিম প্রমূখ।

বক্তারা বলেন, হঠাৎ করে জাতীয়করনকৃত প্রাথমিক শিক্ষকদের টাইম স্কেল বাতিলের জারিকৃত পত্রে সৃষ্ট জটিলতা দেশে শিক্ষকদের মাঝে অস্বস্থি ও খোভ বিরাজ করছে। দ্রুত প্রশাসনের জারিকৃত পরিপত্র বাতিলের দাবী জানান তারা। একই সঙ্গে বিধি অনুযায়ী ৫০ শতাংশ কার্যকর চাকুরিকালের ভিত্তিতে জৈষ্ঠ্যতা, পদোন্নতি, সিলেকশন গ্রেড এবং প্রযোজ্য টাইম স্কেল প্রদানের দাবী জানান তারা।

পরে মানববন্ধন ও সমাবেশ শেষে শিক্ষকরা জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপি পেশ করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১