শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

নোয়াখালীতে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী ৬শতাধিক শিক্ষার্থীদের হাতে তুলে দিল মুজিব বর্ষের শিক্ষা সামগ্রী 

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ১০ মার্চ, ২০২১
dav

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর সোনাইমুড়ী ও চাটখিল উপজেলায় মুজিব বর্ষ উপলক্ষে গরীব মেধাবী শিক্ষার্থীদের মুজিব বর্ষ লগো সম্পর্কিত শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

বুধবার (১০ মার্চ) দুপুর দেড়টার দিকে চাটখিল কেন্দ্রীয় ঈদগাহ মাঠে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ২৩৯ টি শিক্ষা প্রতিষ্ঠানের ২৭৩৮ ছাত্র ও ৪৪৪০ ছাত্রীদের হাতে মুজিব বর্ষ লগো সম্পর্কিত স্কুল ব্যাগ, পোশাক ও জুতা’সহ শিক্ষা সামগ্রী তুলে দেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য মো. আছলাম হোসেন সওদাগর, অতিরিক্ত জেলা প্রশাসক নোমান হোসেন প্রিন্স, চাটখিল পৌরসভার মেয়র মোহাম্মদ উল্যাহ পাটোওয়ারী, সোনাইমুড়ী উপজেলা চেয়ারম্যান খন্দকার রুহুল আমিন, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সাইদুল ইসলাম, চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু ছালেহ মো. মুসা, সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা টিনাপাল, সহ বিভিন্ন প্রশাসনিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০