নোয়াখালীতে ২৪ ঘন্টায় নতুন করে করোনায় আক্রান্ত ১৯

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২০ মার্চ, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীতে করোনা সংক্রমন আবারো বৃদ্ধি পেয়েছে। এতে করে জনমনে আতংক দেখা দিয়েছে। গত ২৪ ঘন্টায় নতুন করে ১৯ জনের করোনা শনাক্ত হয়েছে । এনিয়ে জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৫ হাজার ৭৫৬ জন ,সুস্থ হয়েছেন ৫ হাজার ৫১২ জন এবং মৃত্যু হয়েছে ৯১ জনের।

শনিবার বিকেলে জেলা সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানাগেছে। সূত্র আরো জানায়, ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে রয়েছে নোয়াখালী সদর ৮, সূবর্ণচর ১, বেগমগঞ্জ ৬, সোনাইমুড়ী ২, সেনবাগ ১ ও কবিরহাটে ১ জন । আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ রয়েছে।

জেলায় মোট আক্রান্তের উপজেলা ভিত্তিক পরিসংখ্যান হচ্ছে- নোয়াখালী সদর ১ হাজার ৮৪৭, সূবর্ণচর ৩৫১,হাতিয়া ১২৮, বেগমগঞ্জ এক হাজার ১৩৯, সোনাইমুড়ী ৩২২, চাটখিল ২৫৫, সেনবাগ ৩৬০, কোম্পানীগঞ্জ ৬৬৮ ও কবিরহাটে ৬৮৬ জন।

এযাবৎ স্যাম্পল প্রেরণ করা হয়েছে ৬০ হাজার ৫১৭ জনের তার মধ্যে ফলাফল পাওয়া গেছে ৬০ হাজার ৪৩৪ জনের। এতে ৫ হাজার ৭৫৬ জনের করোনা পজেটিভ আসে।

বর্তমানে আইসোলেশনের চিকিৎসাধীন রয়েছে ১৫৩ জন এবং মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামের কোভিড হাসপাতালে ৪ জন রোগী ভর্তি রয়েছে। নোয়াখালী জেলা সিভিল সার্জন ডাঃ মাসুম ইফতেখার প্রাপ্ত তথ্য নিশ্চিত করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০