শিরোনাম:
ময়মনসিংহের গৌরীপুরে চেয়ারে বসার জেরে কিশোর খুন ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু

নোয়াখালীতে ১২৯ মামলায় ১ লক্ষ ৫৬ হাজার টাকা অর্থদন্ড

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ৭ এপ্রিল, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীতে করোনা সংক্রমণ এড়াতে লকডাউনের দ্বিতীয় দিনে ১২৯ টি মামলায় ১ লক্ষ ৫৬ হাজার ২০০ টাকা অর্থদন্ড করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৬ এপ্রিল) দিনব্যাপী নোয়াখালীর ৯টি উপজেলায় করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে এ অভিযান পরিচালনা করা হয়।

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, জেলা প্রশাসনের পক্ষ থেকে সাধারণ মানুষকে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি অনুসরণের আহ্বান জানানো হয়। স্বাস্থ্যবিধি না মানলে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের ব্যাপারে প্রচারণা চালানো হয়। মন্ত্রিপরিষদ বিভাগের জারি করা নির্দেশনাগুলো প্রতিপালন না করায় নোয়াখালী জেলায় ১২৯ মামলায় ১ লক্ষ ৫৬ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়। এসময় জনগণের মধ্যে ১০০০ মাস্ক বিতরণ করা হয়।

উপজেলাগুলোয় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনাররা (ভূমি)। একই সময়ে জেলা শহরে নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে অভিযান পরিচালিত হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন পুলিশ ও আনসার সদস্যরা। করোনা ভাইরাস সংক্রমণ বৃদ্ধি প্রতিরোধে স্বাস্থ্যবিধি অনুসরণ নিশ্চিতকরণে জেলা প্রশাসনের এমন উদ্যোগ অব্যাহত থাকবে।

এদিকে গত (২৪ ঘন্টায়) নোয়াখালীতে নতুন করে ৪৯জন করোনা রোগী সনাক্ত হয়েছেন। গতকালকের আক্রান্তের হার ১৩ দশমিক ৮৪ শতাংশ ।

এবিষয়ে নোয়াখালী সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বলেন, নতুন আক্রান্তদের মধ্যে সদরের ১৯জন, সূবর্ণচরের ০০ জন, হাতিয়ার ০২ জন, বেগমগঞ্জের ১১ জন, সোনাইমুড়ির ০২ জন, চাটখিলের ০৪ জন, সেনবাগের ০২ জন, কোম্পানীগঞ্জের ০৫ জন ও কবিরহাটের ০৪ জন রয়েছেন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ছয় হাজার ৩৩১ জন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০