শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

নোয়াখালীতে অস্ত্র ও গুলি সহ আটক ২

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর সোনাইমুড়ীতে অস্ত্র ও গুলিসহ দুই যুবককে আটক করেছে সোনাইমুড়ি থানা পুলিশ।

আটক কৃতরা হচ্ছেন, উপজেলার আমিশা পাড়া ইউনিয়নের তথারখিল গ্রামের তিতার বাড়ির জয়নাল আবেদীনের ছেলে মো. ফরহাদ (২৩) ও আমিশা পাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের আবিরপাড়া সেকান্তর ভূঁইয়া বাড়ীর মৃত নূর উদ্দিনের ছেলে কামাল হোসেন (২২)।

মঙ্গলবার দুপুরে আটক আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে, সোমবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার ১০নং আমিশাপাড়া ইউপিস্থ দক্ষিণ আবিরপাড়া গ্রামের বটগ্রাম টু আবিরপাড়া রোডে দক্ষিণ আবিরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মোড় থেকে তাদের আটক করে পুলিশ।

পুলিশ সূত্রে জানান, সোমবার দিবাগত রাতে উপ-পরিদর্শক মো. রেজাউল করিম সঙ্গীয় ফোর্সসহ অবৈধ মাদক ও অস্ত্র উদ্ধারে ডিউটি কালে রাত ১২টার দিকে উপজেলার আমিশাপাড়া ইউপির আমিন বাজার হইতে বটগ্রাম রোডে অভিযান চালায়। ওই সময় পশ্চিম দিক আসা একটি মোটর সাইকেল আসতে দেখে পুলিশ থামানোর সংকেত দেয়। এক পর্যায়ে আসামিরা মোটর সাইকেল দাঁড় করিয়ে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। পরে পুলিশ ধাওয়া করে দুই যুবককে আটক করে। আটককৃত মো. ফরহাদের পিঠে ঝুলানো ব্যাডমিন্টন ব্যাগের ভিতর থেকে একটি দেশীয় তৈরী সচল পাইপ গান ও ১ রাউন্ড গুলিসহ আরেক আসামি মো. কামাল হোসেনকে আটক করে।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত আসামিদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে। আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১