Sharing is caring!

প্রতিবেদক, হিলি (দিনাজপুর):

 

দিনাজপুরের ঘোড়াঘাটে ফেন্সিডিল বহনকারী পিকআপভ্যানের ধাক্কায় শফিকুল ইসলাম (৪০) নামে এক অটোরিকশার চালকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো একজন ।

 

রোববার (২ মে) সকাল সাড়ে ৯টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের কানাগাড়ি রাইস মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ওই পিকআপভ্যান থেকে ৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

 

ঘোড়াঘাট থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. মমিনুল ইসলাম মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত শফিকুল ইসলাম নবাবগঞ্জ উপজেলার আমবাগান এলাকার শুরুজ আলীর ছেলে।

 

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ পরিদর্শক মমিনুল ইসলাম আরো বলেন, সকাল সাড়ে ৯টার দিকে দিনাজপুর থেকে একটি পিক-আপভ্যান গোবিন্দগঞ্জের দিকে যাচ্ছিল। এ সময় অটোতে করে রানীগঞ্জ বাজার থেকে কাঠের খড়ি নিয়ে বাসার দিকে যাওয়ার সময় কানাগাড়ি এলাকায় পৌছলে পিকআপভ্যানটি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলিই শফিকুল ইসলামের মৃত্যু হয়।

 

পরবর্তীতে স্থানীয়রা ওই পিকআপভ্যানটি আটক করে অটোতে থাকা এক ব্যক্তিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। পরে পুলিশ গিয়ে পিকআপভ্যান থেকে ৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। তবে পিকআপের চালক ও সহকারী পালিয়ে গেছে।

তিনি আরও বলেন, পিকআপভ্যানটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে ।

Sharing is caring!