কবিরহাটে সরকারী কর্মকর্তার বাড়ি লকডাউন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২৫ জুন, ২০২১
কবিরহাটে বিদ্যুৎ স্পৃষ্টে নিরাপত্তা প্রহরীর মৃত্যু

নিজেস্ব প্রতিবেদক:

 

 

করোনা সংক্রমণ বেড়ে যাওয়া ও শরীরে করোনা শনাক্ত হওয়ায় নোয়াখালী কবিরহাট উপজেলার কবিরহাট পৌরসভার ৯ নং ওয়ার্ড উত্তর ঘোষবাগ গ্রামের করিম সাহেবের বাড়ির ২য় তলায় স্বপরিবারে করোনা আক্রান্ত হওয়ায় বাড়িটি লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

 

বৃহস্পতিবার আজ সকাল সাড়ে ১০টায় কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা আক্তার উক্ত বাড়িটি লকডাউন ঘোষনা করেন। এসময় তিনি আক্রান্ত ব্যক্তির বাড়ির আশেপাশে চলাচলের উপর সীমাবদ্ধতা ঘোষনা করেন।

 

স্বপরিবারে আক্রান্ত ওই সরকারী কর্মকর্র্তা মো: সাঈদুর রহমান, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, কবিরহাট, নোয়াখালীর উপ-সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত আছেন।

 

বর্তমান শারেরিক অবস্থার বিষয়ে জানতে চাইলে মুঠোফোনে এনকে বার্তাকে মো: সাঈদুর রহমান জানান, তার পরিবারের অন্য কোন সদস্য করোনা আক্রান্ত হইনি। তিনি নিজে আক্রান্ত হয়েছেন আজকে তার ১২তম দিন। এছাড়াও তিনি আলাদা কক্ষে থেকে তার চিকিৎসা চালিয়ে যাচ্ছেন। বর্তমানে তিনি অনেকটাই সুস্থ্য রয়েছেন বলে জানান।

 

লকডাউনের সত্যতা নিশ্চিত করে কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা আক্তার জানান, শুরু থেকে তিনি এ কর্মকর্তার আক্রান্তের বিষয়টি অবগত ছিলেননা। জানার সঙ্গে সঙ্গে তিনি তার বাসা লকডাউন করেছেন। একই সময় বাড়িটির আশপাশের লোকজনকে সচেতন করে তাদের চলাচলে সিমাবদ্ধতা মেনে চলার জন্য নির্দেশ দিয়েছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০