শিরোনাম:
২১ বছর বয়সে শিশুর মত, আকৃতিও দমাতে পারেনি সোনিয়াকে মাটির গাড়ির যন্ত্রণায় অতিষ্ঠ এলাকা বাসি, নিরব ভূমিকায় প্রশাসন নোয়াখালীতে ২টি পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার কবিরহাটে রোহিঙ্গা তরুণ আটক সুবর্ণচরে বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কবিরহাটে আলোচিত খুন ও ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার আফ্রিকায় নিজ দোকানের সামনে নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা মাদরাসায় ছাত্রকে বলৎকার, শিক্ষকের বিরুদ্ধে সুধারাম থানায় মামলা এসএসসি পরীক্ষায় স্ত্রীকে নকল সরবরাহ, স্বামীর ২ বছরের কারাদন্ড মাটিবাহী ট্রাক্টর চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু, চেয়ারম্যানের দফারফার চেষ্টা

বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২৪ জুলাই, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

 

নোয়াখালীতে করনা কলীন সময়ে ২৫০ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। গণস্বাস্থ্য কেন্দ্রের অর্থায়নে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ এর সদস্য সচিব ইসমাইল সম্রাট এর নেতৃত্বে শুক্রবার সকালে নোয়াখালীর সদর উপজেলাধীন পূর্ব অশ্বদিয়া গ্রামের মরহুম হাশমত উল্যা মাষ্টারের বাড়িতে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে তৈল, আটা, আলু, মশারির ডাল, ও চাল ইত্যাদি।

জানা যায়, বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ এর সদস্য সচিব ইসমাইল সম্রাট নিজ উদ্যোগে গ্রামের অসহায় ২৫০ পরিবারের তালিকা করে তাদের মাঝে নিজ হাতে এ ঈদ উপহার বিতরণ করেন।

 

এসময় তিনি গণ স্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ট্রাস্টি বীর মুক্তিযোদ্ধা ড. জাফর উল্যাহ চৌধুরীকে ধন্যবাদ জানায় সাথে সাথে তার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এলাকা বাসির কাছে দোয়া চেয়েছেন এবং অত্র এলাকার নানা দিক সমস্য তুলে ধরে শিশু কিশোরদের শিক্ষার উপর পরিবারিক জবাবদিহি নিশ্চিত করার আহ্বান জানান, যেন একটি শিশু ও কিশোর এই করনাকালীন সময়ে ঝরে না পড়ে তাদের শিক্ষা প্রতিষ্ঠান থেকে এর জন্য প্রতিটা পরিবারকে সর্তক করেন। একই সাথে তার বাবা মরহুম হাশমত উল্যাহ মাষ্টার এর বিধায়ী আত্মার মাগফিরাত কামনা করে সকলের কাছে দোয়া চান।

 

এই মহামারির সময় খাদ্য সহায়তা পেয়ে সকলে আনন্দিত হয়েছেন। এসময় উপস্থিত ছিলেন, কলেজ শিক্ষক ড. হেদায়েত উল্যাহ সবুজ, ৭ নং ওয়াড বিএনপির সভাপতি ও অশ্বদিয়া মৌলভীবাজার এর সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম, স্থানীয় মক্তব শিক্ষক মোঃ ফারুক, সাংবাদিক বিধান ভৌমিক, সেলিম, ইয়াছিন সহ স্থানীয় নেতৃবৃন্দ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১