Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

উপজেলা প্রশাসন, কবিরহাট, নোয়াখালীর আয়োজনে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা আক্তারের সভাপতিত্বে উপজেলা পরিষদ অডিটোরিয়ায়ে বেলা ১১টায় স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২১ উপলক্ষে আলোচনা সভা, অসচ্ছল শিল্পীদের আর্থিক প্রনোদনা ও অনলাইন ভিত্তিক সাংস্কৃতিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এম পি, এর পক্ষ থেকে

কবিরহাট উপজেলাধীন সকল শিক্ষা প্রতিষ্ঠান, সরকারি, আধা সরকারি, শায়ত্ব শাষিত প্রতিষ্ঠানে ফলজ ও ঔষধী গাছের চারা বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। কবিরহাট উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে কবিরহাট উপজেলা চত্ত্বরে উপজেলা আওয়ামীলীগ সভাপতি নুরুল আমিন রুমি ও সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান উক্ত গাছের চারা বিতরণের উদ্ধোধন করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা আক্তার, কবিরহাট থানার ওসি টমাস বড়ুয়া, মুক্তিযোদ্ধা সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

Sharing is caring!