Sharing is caring!

নোয়াখালী প্রতিবেদক:

 

“গ্রীন হাউজ প্রতিক্রিয়া থেকে রক্ষা পেতে আসুন বনায়ন নিয়ে কাজ করি” এই শ্লোগানকে সামনে রেখে কেন্দ্রীয় কমিটির অংশ হিসেবে মাস ব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করেন সবুজ বাংলাদেশ সংগঠন।

 

বুধবার (১৫ সেপ্টেম্বর) বিকেল ৩ ঘটিকায় উপজেলার ০৩নং চরক্লার্ক ইউনিয়নের লর্ড লিওনার্ড চেশায়ার উচ্চ বিদ্যালয়ের হল রুমে একটি সভা অনুষ্ঠিত হয়।

 

উক্ত সভায় সংগঠন সুবর্ণচরের চরক্লার্ক ইউনিয়ন শাখার সভাপতি মো: জাকার আহম্মদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউপি আওয়ামীলীগের সভাপতি ক্যাশিয়ার মো: হানিফ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো: আবদুল হক, উপজেলা সভাপতি খন্দকার মো: দিদারুল আলম, সিনিয়র সহ সভাপতি মো: আবু সুফিয়ান, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল শিমুল, সাংগঠনিক সম্পাদক মো: ফরহাদ রেজা, মাস্টার মো: আবুল বাসার, ইউপি মেম্বার পদপ্রার্থী মো: বেলাল উদ্দিন সর্দ্দার।

 

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, চরক্লার্ক ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মো: গোলাম মাওলা রনি’সহ সংগঠনের উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে বিভিন্ন স্তরের সবুজিয়ান বৃন্দ, স্থানিয় জনপ্রতিনিধি, শিক্ষক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

সভা শেষে সকল মেহমান ও সবুজিয়ানদের উপস্থিতিতে প্রতিষ্ঠানের আঙ্গিনায় ফলজ, বনজ ও ঔষধী গাছ’সহ বিভিন্ন প্রজাতের চারা রোপণ করা হয়।

Sharing is caring!