শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

চার দফা দাবিতে নোয়াখালীতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মানববন্ধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

চার বছর মেয়াদ থেকে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের তিন বছরে নামিয়ে আনার ঘোষণা বাতিলসহ চার দফা দাবিতে নোয়াখালীতে মানববন্ধন-সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

নোয়াখালী প্রেসক্লাবের সামনে জেলা ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র-শিক্ষক পেশাজীবি সংগ্রাম পরিষদের ব্যানারে এ কর্মসূচি পালিত হয়।

 

সমাবেশে বক্তব্য রাখেন, সংগঠনের জেলা আহ্বায়ক মোজাম্মেল হক, সদস্য সচিব মো. আব্দুর রাজ্জাক’সহ নেতৃবৃন্দ।

 

বক্তারা বলেন, একসময় ডিপ্লোমা ছিল তিন বছর, সেটাকে বর্তমান সভাপতি আন্তর্জাতিক মান দেয়ার জন্য চার বছর করে। কিন্তু বর্তমানে শিক্ষামন্ত্রী পুনঃরায় এটাকে তিন বছরে নামিয়ে আনার ঘোষণা দিয়েছেন, যা অযৌক্তিক। এসময় তারা স্পেশাল ইনক্রিমেন্ট, পদোন্নতির কোটা ৫০ শতাংশে উন্নীতকরণসহ নানা দাবি জানিয়েছেন। তাদের দাবি দ্রুত মানা না হলে দেশব্যাপী কঠোর আন্দোলন গড়ে তোলা হবে বলেও জানান তারা।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০