শিরোনাম:
২১ বছর বয়সে শিশুর মত, আকৃতিও দমাতে পারেনি সোনিয়াকে মাটির গাড়ির যন্ত্রণায় অতিষ্ঠ এলাকা বাসি, নিরব ভূমিকায় প্রশাসন নোয়াখালীতে ২টি পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার কবিরহাটে রোহিঙ্গা তরুণ আটক সুবর্ণচরে বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কবিরহাটে আলোচিত খুন ও ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার আফ্রিকায় নিজ দোকানের সামনে নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা মাদরাসায় ছাত্রকে বলৎকার, শিক্ষকের বিরুদ্ধে সুধারাম থানায় মামলা এসএসসি পরীক্ষায় স্ত্রীকে নকল সরবরাহ, স্বামীর ২ বছরের কারাদন্ড মাটিবাহী ট্রাক্টর চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু, চেয়ারম্যানের দফারফার চেষ্টা

নোয়াখালীর বেগমগঞ্জে ই-ট্র্র্রাফিক প্রসিকিউশন সেবার উদ্বোধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীতে আধুনিক পজ মেশিনের মাধ্যমে ই-ট্রাফিক প্রসিকিউশন সেবার শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে বেগমগঞ্জ চৌরাস্তায় ঢাকা-চট্টগ্রাম-লক্ষীপুর মহাসড়কে এ কার্যক্রমের উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশ চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি আনোয়ার হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা পুলিশ সুপার মোঃ শহীদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল খালেদ ইবনে মালেক, চৌমুহনী পৌর মেয়র খালেদ সাইফুল্লাহ, বেগমগঞ্জ সার্কেল শাহ ইমরান, জেলা ট্র্র্রাফিক ইন্সপেক্টর বকতিয়ার উদ্দিন, চৌমুহনী ট্রাফিক ইন্সপেক্টর কামরুল হাসান প্রমুখ।

এসময় ডিআইজি আনোয়ার হোসেন জানান, ট্রাফিক ব্যবস্থাকে আরও যুগপোযোগী করতে দ্রæত সেবা প্রদানের জন্য ই-প্রসিকিউশন এর ব্যবস্থা করা হয়েছে। এর মাধ্যমে অনলাইনে মামলার জরিমানার টাকা জমাদানসহ কোন প্রকার ভোগান্তি ছাড়াই দ্রæত ও সহজে মোটরযানের মামলা নিস্পত্তি করা যাবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১