Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

“দক্ষ যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সুবর্ণচরে জাতীয় যুব দিবস উপলক্ষ্যে আলোচনা সভা, প্রশিক্ষণ সনদ বিতরণ ও যুব ঋণের চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (১ নভেম্বর) বেলা ১২টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন এর আয়োজনে নির্বাহী অফিসার চৈতী সর্ববিদ্যার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন বাহার চৌধুরী এবং স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা মো: আবদুল মান্নান।

 

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: কাউছার আলম, মহিলা বিষয়ক কর্মকর্তা এটিএম মো: মহিতুল ইসলাম, সুবর্ণচর উপজেলা যুবলীগ আহবায়ক ও ২ নং চরবাটা ইউনিয়নের চেয়ারম্যান মো: আমিনুল ইসলাম
রাজিব, সফল আত্মকর্মী মো: আরিফ হোসেন, যুব সংগঠের প্রতিনিধি খন্দকার মো: দিদারুল আলম এবং সজল চন্দ্র দাস, সাংবাদিক ইমাম উদ্দিন সুমন, ইব্রাহিম খলিল শিমুল’সহ আরো অন্যান্য দপ্তরের কর্মকর্তা ও উদ্যোগতারা।

 

এসময় উদ্যোগতা আজহারুল ইসলাম ও আবদুল কাদেরকে ৬০ হাজার টাকা, ইব্রাহিম খলিলকে ৮০ হাজার টাকা’সহ মোট ২ লক্ষ টাকার যুব ঋণের চেক বিতরণ করা হয়েছে। এছাড়াও যুব উন্নয়নের ১০ জন প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করা হয়।

 

উক্ত অনুষ্ঠান শেষে কর্মকর্তা ও উদ্যোগতাদের নিয়ে উপজেলা পরিষদ চত্তরে বৃক্ষরোপণও করেন তারা।সুবর্ণচরে বিভিন্ন আয়োজনে জাতীয় যুব দিবস পালিত।

Sharing is caring!