শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

মন ভেঙেছে সুহানার!

Avatar
Jubayer Hosain Hemel
আপডেটঃ : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১

মন খারাপ শাহরুখ খানের মেয়ে সুহানা খানের। নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ের টিস স্কুল অফ আর্ট থেকে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা করছিলেন সুহানা। সেই কোর্স শেষ হয়েছে। এবার ঘরে ফেরার পালা শাহরুখ তনয়ার। নিউইয়র্ক ছেড়ে আসতেই মন ভেঙেছে তার। সোশ্যাল মিডিয়ায় একটি সাদা কালো ছবি পোস্ট করে মন খারাপের খবর দিয়েছেন সুহানা।

বুধবার ইনস্টাগ্রামে নিউইয়র্কের রাস্তার একটি ছবি শেয়ার করেছেন সুহানা। দেখা যাচ্ছে রাস্তায় দাঁড়ানো একটি ট্রাকের গায়ে লেখা, “নিউইয়র্ক ছেড়ে যেতে হলেও মন খারাপ কোরো না। কারণ চলে গেলেও তুমি নিউইয়র্কেই থাকবে।” এই ছবির ক্যাপশনে ভাঙা হৃদয়ের একটি ইমোজি পোস্ট করেছেন সুহানা। সুহানার এই পোস্টের তলায় তাঁর বন্ধুরাও কমেন্ট করেছেন। সেই কমেন্ট থেকে বোঝা যাচ্ছে, তাঁদেরও মন খারাপ সুহানা চলে যাচ্ছেন বলে। এক বন্ধু কমেন্টে লিখেছেন, “আমি এটা মেনে নিতে চাই না।” আর একজন লিখেছেন, “তুমি আগামীতে দারুণ কাজ করতে চলেছ।” আর একজন শুভেচ্ছা জানিয়ে লিখছেন, “গুড লাক গার্ল।” আর এক বন্ধু লিখেছেন, “তোমায় সারা জীবন ভালোবাসব”।

নিউইয়র্কের বন্ধুদের সঙ্গে সোশ্যল মিডিয়ায় প্রায়ই ছবি পোস্ট করেন সুহানা। তিনি যে বিলাসবহুল অ্যাপার্টমেন্টে থাকেন সেই ছবিও শেয়ার করেছেন। তাঁর বাড়ির ব্যালকনি থেকে প্রায় শহর দেখা যায়। মডিউলার কিচেনও নজর কাড়ার মতো। এর আগে লন্ডনের আর্ডিংলি কলেজে পড়াশোনা করেছেন শাহরুখ কন্যা। সুহানার ছোট থেকেই চলচ্চিত্র জগতে পা রাখার স্বপ্ন। নিউইয়র্কে পড়াশোনা শেষ করে বাড়ি ফিরছেন তিনি। এবার বলিউডে পা রাখার পালা তাঁর। তবে ইতিমধ্যেই ২০১৯ সালে একটি শর্ট ফিল্ম দ্য গ্রে পার্ট অফ ব্লু-কে অভিনয় করেছেন সুহানা। এই ছবি পরিচালনা করেছিলেন লন্ডনের কলেজে তাঁরই এক সহপাঠী।

আগামীতে সুহানার হাতে বেশ কিছু কাজ রয়েছে বলে আশা করাই যায়। বিশেষ করে বলিউডে তাঁর গ্র্যান্ড এন্ট্রি কেমন হয় তা দেখার অপেক্ষায় দর্শকরা। জানা যাচ্ছে, নেটফ্লিক্সে জোয়া আখতারের পরিচালিত একটি ওয়েবসিরিজে কাজ করতে চলেছেন তিনি। এই সিরিজে ডেবিউ করছেন অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দাও।সূত্র-নিউজ১৮।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০