জনগনের ভালোবাসায় সিক্ত কাউন্সিলর শামীম

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১

নোয়াখালী প্রতিনিধি :

 

জাহিদুর রহমান শামীম একজন সফল জনপ্রতিনিধি, সাংবাদিক ও সমাজকর্মী। মঙ্গলবার (৩০ নভেম্বর) ছিল তাঁর ৫৫তম জন্মদিন। আর বিশেষ এই দিনে নির্বাচনী এলাকার জনগন, মিডিয়ার বন্ধু, সহকর্মী ও শুভাকাঙক্ষীদের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন শামীম। বাদ পড়েননি শিশু ও প্রবীণদের ভালোবাসা থেকেও।

 

সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন অনেকে। সন্ধ্যা ৬ থেকে রাত ১২টা পর্যন্ত নোয়াখালী পৌরসভার ০৬ নম্বর ওয়ার্ডের গাবতলী, শাহাপুর, পূর্ব রামচন্দ্রপুর, কাশিরামপুর ও উজ্জলপুর গ্রামের ১৬টি স্থানে জন্মদিনের কেক কাটার আয়োজন করেছেন দলীয় নেতাকর্মী ও স্থানীয় এলাকাবাসী।

 

গাবতলীতে সন্ধ্যা ৭টায় কেক কাটায় অংশ নেন দলীয় নেতাকর্মী ও স্থানীয় বাসিন্দারা। এসময় শামীমকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে কেক কাটেন শিশু মাবরুর হোসেন অয়ন, আতিফা বিনতে আনোয়ার ও আফনান বিন আনোয়ার। একই সময় জাহিদুর রহমান শামীমকে ফুলেল শুভেচ্ছা জানান সহকর্মী নিউজ টুয়েন্টিফোরের নোয়াখালী প্রতিনিধি এবং ভোরের কাগজ নোয়াখালী প্রতিনিধি ও সংবাদ সংলাপ ডটকমের সম্পাদক মোহাম্মদ সোহেল।

 

জাহিদুর রহমান শামীম ১৯৬৭ সালের ৩০ নভেম্বর নোয়াখালী পৌরসভার উজ্জলপুর গ্রামে জন্ম গ্রহন করেন। তাঁর পিতা লুৎফুর রহমান বি.কম একজন আয়কর আইনজীবি এবং নোয়াখালী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

 

শামীম পেশাগত জীবনে একজন সাংবাদিক। তিনি একুশে টেলিভিশন ও দৈনিক আমাদের কন্ঠ পত্রিকার নোয়াখালী জেলা প্রতিনিধি এবং সংবাদ সংলাপ ডটকমের প্রকাশ। ২০১৬ সালের পৌরসভা নির্বাচনে নোয়াখালী পৌরসভার ০৬ নম্বর ওয়ার্ড থেকে তিনি কাউন্সিলর নির্বাচিত হন। আগামী ২০২২ সালের ১৬ জানুয়ারী নোয়াখালী পৌরসভা নির্বাচনেও তিনি ০৬ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচন করবেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১