Sharing is caring!

করোনামুক্ত হলেন জনপ্রিয় বলিউড তারকা কারিনা কাপুর। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে তথ্যটি জানিয়েছেন এ অভিনেত্রী।

ইনস্টাগ্রাম স্টোরিতে কারিনা কাপুর লিখেছেন, ‘আমার কোভিড-১৯ টেস্টের ফল নেগেটিভ এসেছে। এই দুঃসময়ে আমাদের আগলে রাখার জন্য আমার প্রিয় বোনকে ধন্যবাদ। আমার প্রিয় বন্ধু অমৃতা, আমরা পেরেছি।’

এদিকে এ অভিনেত্রী করোনা আক্রান্ত হওয়ার পর হোটেলে ছিলেন তার স্বামী সাইফ আলী খান। ধৈর্য ধরে এত দিন পরিবার থেকে দূরে থাকার জন্য তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কারিনা। সন্তানদের প্রতি তার ব্যকুলতা জানিয়ে তিনি সবশেষে লেখেন, ‘এখন বিদায় নিচ্ছি কারণ আমার সন্তানদের চুমু দিতে হবে।’

কিছুদিন আগে করোনা আক্রান্ত হন কারিনা। জানা যায়, নির্মাতা করন জোহরের বাড়িতে নৈশভোজের দাওয়াত খেয়ে ফেরার পরই তার কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসে। তার বন্ধু অমৃতাও সেখানে ছিলেন। তিনিও কোভিড পজিটিভ হন।

কারিনা কাপুর অভিনীত পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। এই সিনেমায় আমির খানের বিপরীতে দেখা যাবে তাকে। টম হ্যাঙ্কস অভিনীত হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’। এই সিনেমায় দেখা যাবে, আমির ৩০ বছর ধরে ভারতের বিভিন্ন রাজনৈতিক ও সংস্কৃতিক কাজে অবদান রাখছেন, তবে সবই নিজের অজ্ঞাতসারে। আমির খানের প্রযোজনা প্রতিষ্ঠানের পাশাপাশি সিনেমাটি প্রযোজনা করছে ভায়াকম। পরিচালনা করছেন ‘সিক্রেট সুপারস্টার’ সিনেমাখ্যাত আদভাইত চন্দন।

Sharing is caring!