শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

ভোক্তা অধিকারের অভিযানে দুই রেঁস্তোরাসহ তিন প্রতিষ্ঠানকে জরিমানা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

 

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় নানা অনিয়মের অভিযোগে তিন প্রতিষ্ঠানের ৪২ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে। এরমধ্যে রয়েছে দুটি রেঁস্তোরা ও একটি বেকারি।

 

মঙ্গলবার (৬সেপ্টেম্বর) দুপুরে উপজেলার চৌরাস্তা ও বাইপাস এলাকায় এ অভিযান পরিচালনা করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, নোয়াখালী।

 

বিষয়টি নিশ্চিত করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নোয়াখালী কার্যালয়ের সহকারী পরিচালক মো. কাওছার মিয়া।

 

তিনি বলেন, চড়ুইভাতি রেস্টুরেন্টকে কেওড়া জল রাখায় ২০ হাজার টাকা, পঁচাবাসি খাবার থাকায় রাজমহল হোটেলকে ১০ হাজার ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি করায় রাজধানী বেকারিকে ১২ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে।

 

অভিযান পরিচালনায় সহযোগিতা করেন, জেলা স্যানিটারী ইন্সপেক্টর মো. শওকত আলী ও সোনাইমুড়ী থানার পুলিশ সদস্যরা।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১