Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধিঃ

 

 

নোয়াখালীর প্রধান সড়কে চলাচলকারি সিএনজি এবং অটোরিকশার অতিরিক্ত ভাড়া বৃদ্ধি, পরিবহন খাতে অনিয়ম, ভাড়া নিয়ে নৈরাজ্য ও সরকারিভাবে ভাড়া নির্ধারনের দাবিতে নোয়াখালীতে মানববন্ধন করা হয়েছে। এসময় আন্দোলনকারিরা বিভিন্ন স্লোগান সম্বলিত পেস্টুন নিয়ে প্রতিবাদ জানান।

 

বুধবার বেলা ১১টায় সাধারণ শিক্ষার্থী ও সর্বস্তরের জনগনের ব্যানারে মাইজদী টাউন হল মোড়ে ঘন্টাব্যাপী এ কর্মসূচী পালন করে তারা। কর্মসূচীতে বিভিন্ন স্কুল, কলেজের শিক্ষার্থী ও সেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

মাববন্ধনে বক্তব্য রাখেন, ছাত্রনেতা ফারুক আল ফাহাদ, ফেরারী নেটওয়ার্ক এর সেচ্ছাসেবী ফাতেমা আক্তার, মানবিক ব্লাড ফাউন্ডেশনের সহ-সভাপতি রাকিব হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক আবদুর রহমান, যুবনেতা মুহাম্মদ আবদুল্যাহ আল মাসউদ’সহ অনেকে।

 

বক্ত্যারা বলেন, শিক্ষার্থীদের অর্ধেক ভাড়া নির্ধারণ করতে হবে। প্রতিটি রুটে সিএনজি ভাড়া সরকারিভাবে নির্ধারণ করতে হবে। সোনাপুর থেকে চৌমুহনী পর্যন্ত সিটি সার্ভিস চালু করতে হবে। প্রতিটি সিএনজির পিছনে কিলোমিটার অনুযায়ি ভাড়ার তালিকা প্রকাশ করে লাগাতে হবে। যত্রতত্র সিএনজি পার্কিং বন্ধ করতে হবে। সাধারণ শিক্ষার্থী ও যাত্রীদের হয়রানির প্রতিরোধে প্রশাসনের কাছে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার দাবি জানান তারা।

Sharing is caring!