Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী ইউনিয়নে কিশোর অটোরিকশা চালক বলরাম মজুমদার হত্যার ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের দাবি ও দেশব্যাপী সংখ্যালঘুদের বাড়ি-ঘর, মন্দির ও পূজামন্ডপে হামলা লুটপাটের প্রতিবাদে মানববন্ধন এবং বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১০টায় বসুরহাট পৌরসভার বঙ্গবন্ধু চত্বরে ‘ধর্ম যার যার রাষ্ট্র সবার’ এ স্লোগানে বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের ব্যানারে এ কর্মসূচী পালন করা হয়।

 

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। পরে মির্জা নিহতের মা ঝর্ণা রানীর হাতে নগদ ৫০হাজার টাকার আর্থিক অনুদান তুলে দেন।

 

এসময় বক্তারা অতিবিলম্বে বলরাম হত্যার সুষ্ঠু বিচার দাবি করেন। একই সাথে আগামী ১০দিনের মধ্যে হত্যাকারীদের গ্রেপ্তার না করলে আরও কঠোর আন্দোলনের হুমকি দেন।

 

প্রসঙ্গত, গত ৩১জানুয়ারি দুপুরে কোম্পানীগঞ্জের চরহাজারী ৪নং ওয়ার্ডের একটি ক্ষেত থেকে হাত,পা ও মুখ বাঁধা অবস্থায় অটোরিকশা চালক বলরাম মজুমদারের লাশ উদ্ধার করে পুলিশ। পরে ওই ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়।

Sharing is caring!