Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

 

নোয়াখালী সুবর্ণচর উপজেলা প্রশাসন এর উদ্যোগে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন করা হয়েছে।

 

২১ ফেব্রুয়ারি প্রথম প্রহরে উপজেলা পরিষদ চত্বরে কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রশাসন, চর জববার থানা, স্বাস্থ্য কমপ্লেক্স, শিক্ষা প্রতিষ্ঠান, সুবর্ণচর উপজেলা প্রেসক্লাব, আ’লীগ সহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলী অর্পন করা হয়।

 

পরে সকাল ১১ ঘটিকার সময় উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা অডিটোরিয়ামে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও শহীদদের স্বরণে দোয়া অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সুবর্ণচর উপজেলা নির্বাহী অফিসার চৈতী সর্ববিদ্যার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন চৌধুরী বাহার।

 

সহকারী শিক্ষা অফিসার আজিজুল হক এর সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, সুবর্ণচর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরিফুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা হারুনুর রশিদ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মুহিতুল ইসলাম, শিক্ষক বাবু শিমুল চন্দ্র দাস, বীরমুক্তিযোদ্ধা আবদুল মোবারক প্রমুখ।

 

এসময় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক-কর্মচারী ও রাজনৈতিক অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী, স্কুল, কলেজ, কিন্ডারগার্টেনের ছাত্রছাত্রীরা উপস্থিত থেকে ভাষা শহীদদের স্মরণে গভীর শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভায় অংশগ্রহণ করেন।

পরে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Sharing is caring!