Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর চাটখিলে চাকুরী দেওয়ার নাম করে ডেকে নিয়ে এক সন্তানের জননীকে (২৩) ধর্ষণ ও ভিডিও ধারণের ঘটনায় দায়ের করা মামলার আসামি যুবলীগ নেতা ফুয়াদ আল মতিনকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই)।

 

মঙ্গলবার দুপুরে নোয়াখালী জেলা পিবিআই কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কুমিল্লা জেলার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

 

সংবাদ সম্মেলনে তিনি জানান, ভিন্ন নাম এবং পরিচয় দিয়ে আবাসিক হোটেলে অবস্থান নেয় ফুয়াদ। গতকাল দুপুরে কুমিল্লা শহর থেকে তাকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষনের ঘটনা স্বীকার করে। সে দেশের বাহিরে গোপনে পালিয়ে যাবার চেষ্টা করছিলো বলেও স্বীকার করেছে পিবিআইয়ের কাছে।

 

রোববার দিবাগত রাতে নির্যাতনের শিকার নারী বাদী হয়ে চাটখিল থানায় ফুয়াদ সহ দুই জনের বিরুদ্ধে একটি ধর্ষন মামলা দায়ের করেন। মামলায় চাটখিল উপজেলার পাঁচগাঁও ইউনিয়ন যুবলীগের একাংশের সাধারণ সম্পাদক ফুয়াদ আল মতিন ও তার সহযোগীকে আসামি করা হয়। আজ সকালে পিবিআই নোয়াখালী কার্যালয়কে মামলাটি হস্তান্তর করা হয়। পরে বিকেলে তাকে আদালতের পাঠানো হয়েছে।

 

উল্লেখ্য, রোববার ২০ ফেব্রুয়ারি সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের পাল্লা বাজারে চাকুরীর প্রলোভন দেখিয়ে ইন্টারভিউ দিতে ডেকে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অচেতন করে এক নারীকে ধর্ষণ ও ভিডিও ধারণ করে অভিযুক্ত ওই যুবলীগ নেত।

Sharing is caring!