Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আমান উল্যাহপুর ইউনিয়নে অভিযান চালিয়ে ওহাব হোসেন (২১) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে ৮২ সে.মি দৈর্ঘ্যরে একটি পাইপগান উদ্ধার করা হয়।

 

মঙ্গলবার ভোরে উপজেলার কৃষ্ণরামপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ওহাব হোসেন রামচন্দ্রপুর গ্রামের আবুল কাশেম পাটোয়ারীর ছেলে।

 

র‌্যাব সূত্রে জানায়, কৃষ্ণরামপুর এলাকার ইসলামিয়া মার্কেট এলাকায় এক যুবক সন্দেহজনক ঘোরাঘুরি করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় র‌্যাব-১১ নোয়াখালী ক্যাম্পের একটি দল। গোপন সংবাদের ভিত্তিতে এমন খবর পেয়ে ইসলামিয়া মার্কেট এলাকার মহিন উদ্দিনের দোকানের সামনের সড়কে অভিযান চালালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে ওহাব হোসেন। পরে তাকে ধাওয়া করে গ্রেপ্তারের পর তার সাথে থাকা একটি বস্তায় তল্লাশি চালিয়ে একটি পাইপগান উদ্ধার করা হয়।

 

র‌্যাব-১১ সিপিসি ৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন জানান, গ্রেপ্তারকৃত ওহাব হোসেন এলাকায় মারামারি, দাঙ্গা-হাঙ্গামাসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। পাইপগানটি নিয়ে সে প্রতিপক্ষের ওপর হামলার উদ্দেশ্যে ওইস্থানে অপেক্ষা করছিল। তার বিরুদ্ধে অস্ত্র আইনে বেমগঞ্জ থানায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!