Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধিঃ

 

 

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নে যাত্রীবাহী সিএনজি ও পিকআপভ্যানের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই সিএনজি চালকসহ তিনজন ও হাসপাতালে নেওয়ার পর আরও একজন নিহত হয়েছেন। ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন।

 

রোববার সন্ধ্যা ৭টার দিকে বেগমগঞ্জ-সোনাইমুড়ী সড়কের আপানিয়া এলাকার ম্যাক্স গার্মেন্টসের সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন, সোনাইমুড়ী উপজেলার মো. মামুন (৪৫), বজরা এলাকার পারভেজ (৩৩) ও যাশোর জেলার জসিম উদ্দিন (২৮)সহ চারজন। নিহত চারজনই পুরুষ।

 

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যায় সোনাইমুড়ী থেকে বেগমগঞ্জের চৌমুহনীর উদ্দেশ্যে চার জন যাত্রী নিয়ে ছেড়ে আসে একটি সিএনজি। সন্ধ্যা ৭টার দিকে সিএনজিটি আপানিয়া এলাকার ম্যাক্স গার্মেন্টসের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি পিকআপভ্যানের (নোয়াখালী-ন ১১-০৯৩৪) সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে করে সিএনজিটি ধুমড়ে মুছড়ে গিয়ে ঘটনাস্থলেই সিএনজি চালক পারভেজ, যাত্রী জসিম উদ্দিন’সহ তিনজন নিহত হন। ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন। আহতদের মধ্যে পিকআপভ্যানের চালকও রয়েছেন বলে জানা গেছে। আশংকাজনক অবস্থায় আহত দুইজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখানে মো. মামুন (৪৫) নামের আরও একজন মারা গেছেন।

 

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে গাড়ি দুটি আটক করা হয়েছে।

 

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, সিএনজি ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে তিনজন ও হাসপাতালে নেওয়ার পর আরও একজনের মৃত্যু হয়েছে। ঘটনায় হাইওয়ে পুলিশের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!