Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জে একটি পরিত্যক্ত জায়গা থেকে শাহানাজ আক্তার প্রিয়তা (২১) নামে এক বেসরকারি হাসপাতাল কর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুর ১টার দিকে বসুরহাট পৌরসভার ৭নং ওয়ার্ড থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

প্রিয়তা পার্শ্ববর্তী কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের ভূঞারহাট এলাকার নবী হোসেনের মেয়ে। তিনি বসুরহাট সরকারি মুজিব কলেজের স্নাতকের ছাত্রী এবং বসুরহাটের একটি বেসরকারি হাসপাতালের শিক্ষানবিশ নার্স।

 

পুলিশ জানায়, স্থানীয় কিছু লোক সকালে একটি পরিত্যক্ত জমিতে এক যুবতীর মরদেহ পড়ে থাকতে দেখে। পরে স্থানীয়রা কোম্পানীগঞ্জ থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে তার পরিচয় নিশ্চিত করার পর নিহতের পরিবারকে খবর দিলে তারা থানায় আসে। প্রাথমিকভাবে সুরতহাল রিপোর্ট করে ময়না তদন্তের জন্য মরদেহ ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

কোম্পানীগঞ্জ থার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করে এ স্থানে ফেলে রাখা হয়েছে। তার শরীরে আঘাতের কিছু চিহ্ন রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের পাশাপাশি ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Sharing is caring!