Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

পুলিশের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় নোয়াখালী জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খানকে (৪৬) গ্রেপ্তার করেছে পুলিশ।

 

বৃহস্পতিবার ভোরে পূর্ব মাইজদী এলাকায় যুবদল নেতার বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত নুরুল আমিন খান ওই এলাকার জয়নাল আবেদিনের ছেলে।

 

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, তেল, গ্যাস’সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বুধবার বিকেলে নোয়াখালী প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ করে বিএনপি। ওইদিন বিকেলে সভাস্থলে আসার সময় জেলা চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সামনে থাকা পুলিশ সদস্যদের লক্ষ্য করে মিছিল থেকে ইটপাটকেল নিক্ষেপ, ককটেল বিষ্ফোরণ ও লাঠি নিয়ে হামলা করে বিএনপি এবং অংগসংগঠনের নেতাকর্মীরা। এতে কয়েকজন পুলিশ সদস্য আহত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

 

তিনি আরও জানান, পুলিশের ওপর হামলার ঘটনায় বুধবার রাতে সুধারাম মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোজাফফর বাদি হয়ে বিএনপি ও অংগসংগঠনের একাধিক নেতাকর্মীকে আসামি করে মামলা দায়ের করেন। ওই মামলায় এজাহারভুক্ত আসামি নুরুল আমিন খানকে গ্রেপ্তার করা হয়েছে।

Sharing is caring!