শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

ভারতকে হারিয়ে হাসি ফুটল চারবারের চ্যাম্পিয়নদের

Avatar
Jubayer Hosain Hemel
আপডেটঃ : বুধবার, ১৬ মার্চ, ২০২২

টানা তিন ম্যাচে হার। বর্তমান চ্যাম্পিয়ন ইংল্যান্ডের এবারের নারী বিশ্বকাপটা শুরু হয়েছিল রীতিমতো দুঃস্বপ্নের মতো। অবশেষে জয়ের দেখা পেল চারবারের চ্যাম্পিয়নরা।
মাউন্ট মুঙ্গানুইতে ভারতকে মাত্র ১৩৪ রানে গুটিয়ে দিয়ে ৪ উইকেট আর ১১২ হাতে রেখে চলতি বিশ্বকাপে নিজেদের প্রথম জয় তুলে নিয়েছে ইংল্যান্ডের মেয়েরা।
বে ওভারে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ইংলিশ দলপতি হেদার নাইট। সিদ্ধান্তটা সঠিকই ছিল, বুঝিয়ে দেন বোলাররা। ২৮ রানে ৩ উইকেট হারিয়ে সেই যে চাপে পড়ে ভারত, সেখান থেকে আর ঘুরে দাঁড়াতে পারেনি।
ওপেনার স্মৃতি মান্ধানা (৩৫) আর সাত নম্বরে নামা রিচা ঘোষ (৩৩) ছাড়া বলার মতো লড়াই করতে পারেননি ভারতীয় ব্যাটারদের কেউ। ৩৬.২ ওভারে ১৩৪ রানে থামে ভারতের ইনিংস।
ইংল্যান্ডের বোলারদের মধ্যে সবচেয়ে সফল চার্লি ডিন, ২৩ রানে নিয়েছেন ৪টি উইকেট।
১৩৫ রানের ছোট লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতে বিপদে পড়েছিল ইংল্যান্ডও। ৪ রানের মধ্যে তাদের ২ উইকেট তুলে নেয় ভারত। তবে অধিনায়ক হেদার নাইট আর নাইট স্কাইভারের দায়িত্বশীল ব্যাটিংয়ে জয় পেতে খুব কষ্ট হয়নি ইংলিশদের।
স্কাইভার ৪৫ করে ফিরলেও অধিনায়ক নাইট ৫৩ রানে শেষ পর্যন্ত অপরাজিত থেকেই বিজয়ীর বেশে মাঠ ছেড়েছেন। শেষদিকে ভারতের মেঘনা সিং এক ওভারে দুই উইকেট তুলে না নিলে জয়ের ব্যবধান আরও বড় হতো চ্যাম্পিয়নদের।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০