Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

জাতীয় মহিলা সংস্থা নোয়াখালী জেলার উদ্দ্যেগে নোয়াখালীতে নারী ও শিশুদেরকে নিয়ে বাঙ্গালী জাতির হাজার বছরের শ্রেষ্ঠ সন্তান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বীরত্বগাথা জীবনের গল্প শুনালেন বীর মুক্তিযোদ্ধা সংরক্ষিত মহিলা আসনের এমপি ফরিদা খানম।

বৃহস্পতিবার সকাল ১০ টায় জেলা শহরে জাতীয় মহিলা সংস্থা নোয়াখালী জেলা শাখার কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাঙ্গালী জাতির জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যে আত্মত্যাগ তা বর্ণনা করেন ফরিদা খানম এমপি।

আলোচনা সভায় জাতীয় মহিলা সংস্থা নোয়াখালী জেলা শাখার চেয়ারম্যান রেনু চৌধুরীর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে গল্পে অংশ নেন জাতীয় মহিলা সংস্থা নোয়াখালী জেলা শাখার নির্বাহী অফিসার আলমগীর হোসেন, ফিল্ড কো-অডিনেটর মনির হোসেন, সহকারী প্রোগ্রামার সজল কুমার সমদ্দার, প্রশিক্ষক আবদুর রহমান, নাজমুন নাহার ও নাছরিন আক্তার।

পরে আলোচনা সভার প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা ফরিদা খানম এমপি বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবসের কেক কাটেন। এসময় জাতীয় মহিলা সংস্থা নোয়াখালী জেলা শাখার বিভিন্ন ট্রের্ডের প্রশিক্ষণার্থী এবং তাদের শিশু সন্তানগন উপস্থিত ছিলেন।

Sharing is caring!