Sharing is caring!

নিজেস্ব প্রতিবেদক:

 

নোয়াখালী কবিরহাট পৌরসভার প্রথম প্রশাক ও প্রথম নির্বাচিত চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা মরহুম হাজী মোহাম্মদ ইদ্রিছ মিয়ার ২৩ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মৃতি চারন ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

কবিরহাট পৌরসভার আয়োজনে রবিবার (২০মার্চ) বাদ মাগরিব মেয়র কবিরহাট পৌরসভার কার্যালয়ে স্মৃতি চারন ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

 

কবিরহাট পৌরসভার মেয়র ও কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, মরহুম হাজী মোহাম্মদ ইদ্রিছ মিয়ার বড় সন্তান, বিশিষ্ট সমাজ সেবক ও শিল্পপতি হাজী মোহাম্মদ ইব্রাহিম।

 

এছাড়াও পৌরসভার সকল ওয়ার্ডে কাউন্সিলর, রাজনৈতিক ও সুশিল সমাজের নেতৃবৃন্দ, সাংবাদিক এবং স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

উক্ত স্মৃতি চারন ও দোয়ার মাহফিলে বক্তারা বীর মুক্তিযোদ্ধা মরহুম হাজী মোহাম্মদ ইদ্রিছ মিয়া জীবিত থাকাকালীন সময়ে মানুষের মাঝে নিজেকে উৎসর্গ করে নিজের সর্বস্ব দিয়ে কিভাবে জনগণের সেবা দিয়ে গিয়েছে তা তুলে ধরা হয় এবং মহান স্বাধীনতা যুদ্ধে তার সাহষী ভুমিকার কথা তুলে ধরে মিলাদ মাহফিলের মধ্য দিয়ে মরহুমের আতœার মাগফেরাত কামনা করা হয়।

Sharing is caring!