শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

কলম্বিয়ায় স্কুলবাস দুর্ঘটনায় ৬ শিশু নিহত

Avatar
Jubayer Hosain Hemel
আপডেটঃ : বুধবার, ২৩ মার্চ, ২০২২

কলম্বিয়ার উত্তর-পূর্বাঞ্চলে মঙ্গলবার স্কুল বাস দুর্ঘটনায় ৬ শিশু নিহত এবং ১৫ শিশু আহত হয়েছে। তাদের বহন করা বাসটি খাড়া বাঁধ থেকে নিচে পড়ে যাওয়ায় এ হতাহতের ঘটনা ঘটে। আঞ্চলিক কর্মকর্তা এ কথা জানান।
পার্বত্য সানটেন্ডার বিভাগের গভর্নর মৌরিসিও আগুইলার টুইটার বার্তায় বলেন, ‘আমি লাগুনাডি অর্টিসেস-সান আন্দ্রেস সড়কে দুভাগ্যজনক স্কুল বাস দুর্ঘটনার খবর নিশ্চিত করছি। সেখানে এ মর্মান্তিক ঘটনায় ছয় শিশু নিহত এবং আরও ১৫ জন আহত হয়েছে।
এ দুর্ঘটনার কারণের ব্যাপারে বিস্তারি তউল্লেখ না করে মেয়র জোসে রোসেম্বার রোজাস বলেন, শিক্ষার্থীরা প্রত্যন্ত অঞ্চলের একটি স্কুল থেকে সান-আন্দ্রেস শহর কেন্দ্রে ফিরে যাওয়ার সময় বাসটি উল্টে খাড়া রাস্তার পাশে পড়ে গিয়ে এ হতাহতের ঘটনা ঘটে।
খবর এএফপি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০