Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় নিখোঁজের একদিন পর সিফাত হোসেন (১৬) নামের দশম শ্রেণি পড়ুয়া এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে চরজব্বর থানা পুলিশ।

 

শুক্রবার (২৫ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে চরক্লার্ক ইউনিয়নের কেরামতপুর গ্রামের এক পুকুর থেকে লাশটি উদ্ধার হয়।

 

নিহত সিফাত হোসেন একই উপজেলার চরক্লার্ক ইউনিয়নের ৩নং ওয়ার্ডের কেরামতপুর গ্রামের প্রবাসী আবু বক্কর ছিদ্দিক ওরপে ফুল মিয়ার ছেলে এবং সে স্থানীয় লর্ড লিওনার্ড চেশায়ার উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ।

 

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে বিদ্যালয়ে যাওয়ার জন্য প্রস্তুত হয়ে বইয়ের ব্যাগ ঘরে রেখে বাইরে যান সিফাত। এরপর থেকে সারাদিন ও রাতে বাড়ি ফিরে আসেনি সে। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পায়নি। পরে শুক্রবার সকালে তাদের বাড়ির পুকুরে লাশ ভাসতে দেখে সিফাতের মা। পরে পরিবারের লোকজন চরজব্বর থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

 

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সিফাতের মৃত্যুর কারণ জানা যায়নি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!