Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

৩১ বার তোপধ্বনি, ফুলেল শ্রদ্ধাঞ্জলি, কুচকাওয়াজ, আলোচনা সভা ও মুক্তিযোদ্ধা সমাবেশসহ নানা কর্মসূচির মধ্য দিয়ে নোয়াখালী কবিরহাটে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালন করা হয়েছে।

শনিবার সূর্যদয়ের সঙ্গে সঙ্গে উপজেলা প্রশাসনের আয়োজনে কবিরহাট কেন্দ্রীয় শহীদ মিনার, উপজেলা পরিষদ চত্বর, বঙ্গবন্ধু চত্বর ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে জাতির পিতার প্রতিকৃতিতে উপজেলা প্রশাসনের পক্ষে নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আতিকুল মামুন, সহকারী কমিশনার (ভূমি), উপজেলা আওয়ামীলীগের পক্ষে সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান, উপজেলা পরিষদের পক্ষে উপজেলা চেয়ারম্যান কামরুন নাহার শিউলী ও ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম, কবিরহাট থানা প্রশাসনের পক্ষে পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদিন সহ স্থানীয় সুশিল সমাজ, রাজনৈতিক, শিক্ষা প্রতিষ্ঠান এবং সকাল সরকারী বেসরকারী দপ্তরের কর্মকর্তা, কর্মচারীরা ফুলেল শ্রদ্ধাঞ্জলি জানান।

 

পরে উপজেলা প্রশাসন, কবিরহাট, নোয়াখালীর আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২২ উদযাপন উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আতিকুল মামুন এর সভাপতিত্বে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আয়োজিত সংবর্ধনা ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান কামরুন নাহার শিউলী, কবিরহাট পৌর মেয়র জহিরুল হক রায়হান প্রমূখ।

Sharing is caring!