Sharing is caring!

দেশের ক্রিকেটে পরিচত মুখ ‘টাইগার মিলন’। বাংলাদেশ ক্রিকেট দল মাঠে নামলেই গ্যালারিতে লাল-সবুজের পতাকা হাতে ‘টাইগার’ ‘টাইগার’ চিৎকার করে বেড়ান যিনি। সেই মিলনকে বেশ কিছুদিন ধরে দেখা যায় না স্টেডিয়ামের গ্যালারিতে। মোটরসাইলে দুর্ঘটনায় আহত হয়ে গত ১৫ দিন যাবত রাজধানীর পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন তিনি। চলতি মাসের ১৩ তারিখ রাতে বনশ্রী এলাকায় একটি ট্রাকের সাথে মোটরসাইকেল দুর্ঘটনায় তার দুটি পা গুরুতর জখম হয়। বর্তমানে সে ঢাকা জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানের ৩য় তলা বি ওয়ার্ডের ৪৩ নম্বর বেডে চিকিৎসাধীন রয়েছেন।

মিলনের এই অসুস্থতার খবর নজরে এসেছে ডাক, টেলিযোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলকের। তার চিকিৎসা সহযোগিতায় উদ্যেগ নিয়েছেন তিনি। এ বিষয়ে বিডি২৪লাইভকে প্রতিমন্ত্রী জানান, মিলনের অসুস্থতার খবরটি পেয়ে গত রোববার (২৭ মার্চ) সন্ধ্যায় আমি আমার একান্ত সহকারী সচিব রণজিৎ কুমার, ব্যক্তিগত কর্মকর্তা একরামুল হক এবং ব্যক্তিগত সহকারি আনোয়ার হোসেনকে পাঠিয়েছিলাম। তার সার্বিক খোঁজখবর নিয়েছি এবং তার উন্নত চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করেছি। সবার কাছে তার সুস্থতা কামনায় দোয়া প্রার্থনা করছি।

বিষয়টি নিশ্চিত করে মিলন বলেন, প্রতিমন্ত্রী মহোদয়কে আমিই অসুস্থতার বিষয়টি জানিয়েছিলাম। সে আমার চিকিৎসার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছেন। তার প্রতি আমি কৃতজ্ঞ।

Sharing is caring!